২৪ জুলাই ২০১৯

খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য হলেও তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না : ভিপি সাইফুল

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য হলেও তাকে চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না। তাকে বিনা চিকিৎসায় কারাগারে মেরে ফেরার চক্রান্ত চলছে। কিন্তু দেশবাসী তা হতে দেবে না। আন্দোলনের মাধ্যমে তাকে জনগন মুক্ত করবেই। খালেদা জিয়ার সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য শহরের নবাব বাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। ।

সভায় বক্তব্য দেন ও অংশ নেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, আলী আজগর হেনা, রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, পরিমল চন্দ্র দাস, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সহিদ উন নবী সালাম , মীর শাহে আলম , শাহ মেহেদী হাসান হিমু. আব্দুল ওয়াদুদ, রফিকুল ইসলাম, খাদেমুল ইসলাম , শাহাবুল আলম পিপলু, ফারুকুল ইসলাম , শফিকুল ইসলাম নাজমা আক্তার, সুরাইয়া জেরিন রনি, লিটন শেখ বাঘা, আব্দুল মোমিন প্রমুখ। সভা শেষে বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ জিয়া পরিবারের জন্য দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন বিএনপি নেতা মাজেদুর রহমান জুয়েল । এতে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ নেন।


আরো সংবাদ

ঢাবিতে ৭ কলেজ অধিভুক্তি বাতিল আন্দোলনে ইডেন ছাত্রলীগ নেত্রীরা! ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ দ্বিগুণ ব্যয়ে মেট্রোরেল লাইন-৫ সুদ পরিশোধেই যাবে ২ হাজার ৮৯২ কোটি টাকা ভাঙন আতঙ্কে বন্যার্ত মানুষ ছেলেধরা সন্দেহে ৪ জনকে গণপিটুনি : গ্রেফতার ৬০ চকরিয়ায় ৩ দিন ধরে শিশু নিখোঁজ চরমে সামাজিক অস্থিরতা ত্রাণের জন্য বন্যার্তদের হাহাকার; ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতা; শেয়ারবাজারে অশুভ খেলা; দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সাধারণ মানুষের জীবন বিষিয়ে তুলছে মিন্নির জামিন নিয়ে আদেশ ৩০ জুলাই রিফাত হত্যা ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু ৩২ কোটি টাকা ভর্তুকি দিয়ে কাফকো থেকে ৭০ কোটি টাকার সার কিনছে সরকার ঋণখেলাপিদের বিশেষ সুযোগ প্রদান নিয়ে হাইকোর্টের রুল বরিস জনসনই নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi