১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য হলেও তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না : ভিপি সাইফুল

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য হলেও তাকে চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না। তাকে বিনা চিকিৎসায় কারাগারে মেরে ফেরার চক্রান্ত চলছে। কিন্তু দেশবাসী তা হতে দেবে না। আন্দোলনের মাধ্যমে তাকে জনগন মুক্ত করবেই। খালেদা জিয়ার সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য শহরের নবাব বাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। ।

সভায় বক্তব্য দেন ও অংশ নেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, আলী আজগর হেনা, রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, পরিমল চন্দ্র দাস, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সহিদ উন নবী সালাম , মীর শাহে আলম , শাহ মেহেদী হাসান হিমু. আব্দুল ওয়াদুদ, রফিকুল ইসলাম, খাদেমুল ইসলাম , শাহাবুল আলম পিপলু, ফারুকুল ইসলাম , শফিকুল ইসলাম নাজমা আক্তার, সুরাইয়া জেরিন রনি, লিটন শেখ বাঘা, আব্দুল মোমিন প্রমুখ। সভা শেষে বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ জিয়া পরিবারের জন্য দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন বিএনপি নেতা মাজেদুর রহমান জুয়েল । এতে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল