১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

-

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৈডাঙ্গা এলাকার কবরস্থান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত যুবক ওই এলাকায় গত কয়েক দিন ধরে ঘোরাফেরা করছিলেন। কিন্তু কারো সাথে কথা বলতেন না।

এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার দিন ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি ট্রেনটি ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ স্টেশন এলাকা পার হয়ে কৈডাঙ্গা কবরস্থান এলাকায় এলে ইঞ্জিনের ধাক্কায় রেললাইন থেকে তিনি ছিঁটকে পড়েন। এতে তার মাথায় আঘাত লেগে ক্ষতবিক্ষত হয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে জিআরপি সিরাজগঞ্জ থানার ওসি হারুন মুজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল