২২ মে ২০১৯

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

-

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৈডাঙ্গা এলাকার কবরস্থান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত যুবক ওই এলাকায় গত কয়েক দিন ধরে ঘোরাফেরা করছিলেন। কিন্তু কারো সাথে কথা বলতেন না।

এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার দিন ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি ট্রেনটি ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ স্টেশন এলাকা পার হয়ে কৈডাঙ্গা কবরস্থান এলাকায় এলে ইঞ্জিনের ধাক্কায় রেললাইন থেকে তিনি ছিঁটকে পড়েন। এতে তার মাথায় আঘাত লেগে ক্ষতবিক্ষত হয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে জিআরপি সিরাজগঞ্জ থানার ওসি হারুন মুজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario