২২ সেপ্টেম্বর ২০১৯

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

-

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৈডাঙ্গা এলাকার কবরস্থান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত যুবক ওই এলাকায় গত কয়েক দিন ধরে ঘোরাফেরা করছিলেন। কিন্তু কারো সাথে কথা বলতেন না।

এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার দিন ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি ট্রেনটি ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ স্টেশন এলাকা পার হয়ে কৈডাঙ্গা কবরস্থান এলাকায় এলে ইঞ্জিনের ধাক্কায় রেললাইন থেকে তিনি ছিঁটকে পড়েন। এতে তার মাথায় আঘাত লেগে ক্ষতবিক্ষত হয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে জিআরপি সিরাজগঞ্জ থানার ওসি হারুন মুজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল