১৮ জানুয়ারি ২০১৯

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

-

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৈডাঙ্গা এলাকার কবরস্থান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত যুবক ওই এলাকায় গত কয়েক দিন ধরে ঘোরাফেরা করছিলেন। কিন্তু কারো সাথে কথা বলতেন না।

এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার দিন ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি ট্রেনটি ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ স্টেশন এলাকা পার হয়ে কৈডাঙ্গা কবরস্থান এলাকায় এলে ইঞ্জিনের ধাক্কায় রেললাইন থেকে তিনি ছিঁটকে পড়েন। এতে তার মাথায় আঘাত লেগে ক্ষতবিক্ষত হয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে জিআরপি সিরাজগঞ্জ থানার ওসি হারুন মুজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

ছোট ভাইকে দলের উত্তরাধিকার হিসেবে নিয়োগ দিলেন এরশাদ পীরগাছায় মা পাঠাগারের অর্থায়ানে প্রবীণদের নিয়ে বনভোজন বাংলাদেশে পাঠানো ঠেকাতে সৌদি আরবে অনশনে রোহিঙ্গারা কুয়েতের বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের হামলা ও ব্যাপক ভাঙচুর সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ বিরোধী দলের ওপর নির্যাতন বেড়েছে : এইচআরডাব্লিউ মোহাম্মাদ আলীর নামে বিমানবন্দরের নামকরণ হচ্ছে যুক্তরাষ্ট্রে টসে জিতে ব্যাটিংয়ে সিলেট রাস্তায় শৃঙ্খলা ফিরছে না : ট্রাফিক পুলিশ ব্যস্ত মোটরসাইকেল নিয়ে পালিয়ে ‘বাঁচতে’ পারলেন না, তাই আবার পালালেন পিকআপ চাপায় চা শ্রমিকের মৃত্যু: সোয়া লাখে দফারফা

সকল