২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আরডিএ মহাপরিচালকের সম্পদের তথ্য চেয়ে দুদকের চিঠি

-

পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার মহাপরিচালক আব্দুল মতিনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) চিঠি দিয়েছে।

রোববার বিকালে প্রেরিত এই চিঠিতে সুনির্দিষ্ট ১১টি অনিয়মের অভিযোগ করে সে সবের তথ্য চাওয়া হয়েছে।

বগুড়া জেলা দুদক কার্যালয়ের সহকারি পরিচালক মো: আমিনুল ইসলাম জানান, আরডিএ বগুড়ার মহাপরিচালক আব্দুল মতিনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অগ্রাধীকারভিত্তিক পল্লী জনপদ প্রকল্পে অনিয়ম, চরজীবিকায়ন, ক্ষুদ্র সেচ প্রকল্পে অনিয়মসহ ১১টি বিষয়ের তথ্য জানতে চাওয়া হয়েছে। এ ছাড়া তার সম্পদের বিবরণী দাখিল করতে বলা হয়েছে।

তিনি আরো জানান, দুর্নীতির বিষয়ে দুদকের চিঠির উত্তর এবং সম্পদের বিবরণী দাখিলের পর তা খতিয়ে দেখা হবে। পরে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল