২২ ফেব্রুয়ারি ২০১৯

বগুড়ায় বিএনপির মানববন্ধন কর্মসূচি পালন

মিথ্যা মামলা দিয়ে আন্দোলন স্তব্ধ করা যাবে না : ভিপি সাইফুল
-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিচারিক আদালত কারাগারে স্থানান্তরের প্রতিবাদ ও তা প্রত্যাহার এবং তার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বগুড়া জেলা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার সকাল ১১টায় শহরের নবাববাড়ী রোডে জেলা বিএনপির উদ্যোগে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল বলেন, সরকার মিথ্যা মামলায় সাজা দিয়ে খালেদা জিয়াকে কারাগারে রেখে একতরফা নির্বাচন করতে পারবে না। দেশে খালেদা জিয়াবিহীন কোনো নির্বাচন হবে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিএনপি নির্বাচনে যাবে। নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আন্দোলন স্তব্ধ করা যাবে না।

তিনি সম্প্রতি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তা প্রত্যাহারের জোর দাবী জানান।

এসময় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, মাহবুবর রহমান বকুল, মীর শাহে আলম, এম আর ইসলাম স্বাধীন, পরিমল চন্দ্র দাস, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সহিদ উন নবী সালাম, তাহা উদ্দিন নাহিন, খায়রুল বাশার, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু. আব্দুল ওয়াদুদ, রফিকুল ইসলাম, আবু হাসান, খাদেমুল ইসলাম খাদেম, নুরে আলম সিদ্দিকী রিগ্যান, অ্যাডভোকেট আতাউর রহমান মুক্তা, আলী মুর রাজি তরুন, মাহমুদ শরীফ মিঠু, হাসানুজ্জামান পলাশ, আবু জাফর জেমস, মাজেদুর রহমান জুয়েল, ফারুকুল ইসলাম, শফিকুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme