১৬ নভেম্বর ২০১৮

খালেদা জিয়ার ক্ষতি হলে দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে : ভিপি সাইফুল

খালেদা জিয়ার ক্ষতি হলে দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে : ভিপি সাইফুল - সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, সরকার খালেদা জিয়াকে চিকিৎসা দিতে চায় না। তাকে বিনা চিকিৎসায় কারাগারের মধ্যে হত্যার ষড়যন্ত্র করছে। বার বার বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবী জানানেও তাতে কর্ণপাত করছে না সরকার। তার কোনো ক্ষতি হলে তার দায়িত্ব সরকারকেই নিতে হবে। খালেদা জিয়ার মুক্তির জন্য আগামী দিনে যে কর্মসূচি আসবে তা সফল করতে মহিলা দলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি রোববার বগুড়া জেলা মহিলা দলের উদ্যোগে দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শহরের নবাব বাড়ী রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মহিলা দলের জেলা সভানেত্রী লাভলী রহমানের সভাপতিত্বে এ সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা. জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু, মাজেদুর রহমান জুয়েল, মাহবুব হাসান লেমন, আবু জাফর জেমস , বিউটি বেগম, শেফালী খাতুন, নাজমা আক্তার, শায়লা মুক্তা প্রমুখ।

সভা শেষে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ জিয়া পরিবারের জন্য দোয়া করা হয়। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।


আরো সংবাদ