১৮ আগস্ট ২০১৯

মান্দায় মাইক্রোবাস চাপায় সাইকেল আরোহী নিহত

-

নওগাঁর মান্দায় ঘাতক মাইক্রোবাসের চাপায় সাইকেল আরোহী মমতাজ হোসেন ওরফে মন্টু (৪৮) নামে একজন নিহত হয়েছেন। নিহত মমতাজ হোসেন ওরফে মন্টু উপজেলার কালিকাপুর ইউপি’র বড়মল্লুক গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার সাহাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে সাইকেল যোগে ব্যক্তিগত কাজে যাবার সময় পথ্যিমধ্যে উল্লেখিত স্থানে পৌঁছলে একটি দ্রুতগামী মাইক্রোবাস সাইকেল আরোহী মন্টুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মর্মান্তিকভাবে নিহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত পরিবারের পক্ষে ছেলে বাদি হয়ে মামলা করেছেন। তবে চিকিৎসক মৃত ঘোষণা করায় লাশ ময়না তদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক মাইক্রোবাস থানা হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ

মিরপুরে বস্তির ক্ষতিগ্রস্তদের সাহায্য ও পুনর্বাসনের দাবী জামায়াতের গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক হত্যার আগে শিক্ষিকা জয়ন্তীকে ধর্ষণ করে ছিলো ডিস লাইনম্যানরা ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাংলাদেশকে পরাশক্তি বানাতে চান ডোমিঙ্গো বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৮ বিশ্বাস নেই, তাই ১০ কোটির প্রস্তাবে না শিল্পার পাকা না হওয়ায় রাস্তায় ধানের ‘চারা’ রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ ঈদের ছুটি কাটাতে ভারতগামী যাত্রীদের উপচে পড়া ভিড় বেনাপোলে বাবা-মাকে পিটিয়ে ১৩ বছরের মেয়েকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ ‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’

সকল




bedava internet