২৬ আগস্ট ২০১৯

মান্দায় মাইক্রোবাস চাপায় সাইকেল আরোহী নিহত

-

নওগাঁর মান্দায় ঘাতক মাইক্রোবাসের চাপায় সাইকেল আরোহী মমতাজ হোসেন ওরফে মন্টু (৪৮) নামে একজন নিহত হয়েছেন। নিহত মমতাজ হোসেন ওরফে মন্টু উপজেলার কালিকাপুর ইউপি’র বড়মল্লুক গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার সাহাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে সাইকেল যোগে ব্যক্তিগত কাজে যাবার সময় পথ্যিমধ্যে উল্লেখিত স্থানে পৌঁছলে একটি দ্রুতগামী মাইক্রোবাস সাইকেল আরোহী মন্টুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মর্মান্তিকভাবে নিহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত পরিবারের পক্ষে ছেলে বাদি হয়ে মামলা করেছেন। তবে চিকিৎসক মৃত ঘোষণা করায় লাশ ময়না তদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক মাইক্রোবাস থানা হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৮১)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭৩)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৫)



mp3 indir bedava internet