২৬ সেপ্টেম্বর ২০১৮

বগুড়ায় বাস চাপায় শ্রমিক নিহত

-

বগুড়ার শেরপুরে চাঁদা না দেয়ায় ধাওয়া করে বাস থামাতে গিয়ে বাসের ধাক্কায় নিহত হয়েছেন মোটর শ্রমিকের এক সদস্য। দীপক ঠাকুর (৭০) নামের ওই মোটর শ্রমিক সদস্য(চেইন মাস্টার) শেরপুর পৌর শহরের স্যান্যাল পাড়ার বাসিন্দা। তিনি ধুনট মোড় বাস স্ট্যান্ডে বাস মালিক সমিতির পক্ষে চেইন চাঁদা আদায় করতেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে শেরপুরের ধুনট মোড় বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বগুড়া থেকে গোসাইবাড়িগামী যাত্রীবাহি একটি বাস স্ট্যান্ডে থামানোর পর যাত্রী উঠা নামা শেষে চেইন চাঁদা না দিয়ে চলে যাচ্ছিল। এসময় চেইন মাস্টার দৌড়ে গিয়ে বাসটি থামানোর চেষ্টা করলে বাসের ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। চালক তার উপর দিয়েই বাস চালিয়ে নিয়ে গেলে ঘটনাস্থলেই দীপক মারা যান। এদৃশ্য দেখে স্থানীয় লোকজন বাসটি ধাওয়া করলে কিছুদুর গিয়ে রাস্তায় বাস রেখে চালক-হেলপার পালিয়ে যায়। পরে পুলিশ বাসটি আটক করে।
বগুড়ার শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, নিহতের মরদেহ পরিবারের লোকজন ঘটনাস্থল থেকেই নিয়ে গেছে। বাসের চালকও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের পরই শতরান! ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত

সকল