১৮ জুলাই ২০১৯

ধুনটে স্বামীর ঘর থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর ঘর থেকে মর্জিনা খাতুন (৩৫) নামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে ধুনট থানা থেকে তার মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সে উপজেলার চালাপাড়া গ্রামের আব্দুস ছালামের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট সদরপাড়ার মজিবর রহমানের মেয়ে মর্জিনা খাতুনের প্রায় ২০ বছর আগে আব্দুস ছালামের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে স্বামীর ঘরের ভেতর তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মর্জিনা খাতুনের মৃতদেহ দেখতে পেয়েছে পরিবারের লোকজন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মর্জিনা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহত মর্জিনা খাতুনের স্বামী আব্দুস ছালাম বলেন, আমার স্ত্রী দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্ত ছিল। অনেক চিকিৎসা করেও তাকে সুস্থ করা সম্ভব হয়নি। সে রোগযন্ত্রনা সইতে না পেয়ে পরিবারের লোকজনের অজান্তে ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
ধুনট থানার এসআই সুলতান আহম্মেদ বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন ছাড়া মর্জিনা খাতুনের মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হচ্ছে না। তবে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi