২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাঁথিয়ায় ৫ কেজি গাজাসহ মহিলা গ্রেফতার

-

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানা পুলিশ ৫ কেজি গাজাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে থানার চকউগ্রগর গ্রামের ইউনুসের স্ত্রী ছাহেরা খাতুন (৩৫)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রমজান আলী ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এসময় ছাহেরার বাড়ি থেকে এক লক্ষ ২৫ হাজার টাকা মুল্যের ৫ কেজি গাজা ও গাজা বিক্রয়ে ওজন দেয়া বাটখাড়া উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী ইউনুস আলী পালিয়ে যায়।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, ওই দাম্পতি পেশাদার মাদক ব্যবসায়ী। স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে তার স্বামী ইউনুসকে আটকের চেষ্টা চলছে। থানায় মাদক আইনে মামলা হয়েছে। ছাহেরাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল