২৪ জুলাই ২০১৯

বগুড়ায় চরমপন্থী ও ইউপি সদস্য পিস্তলসহ গ্রেপ্তার

-

বগুড়ার শেরপুর উপজেলায় বিদেশি পিস্তলসহ আব্দুর রউফ (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। থানা পুলিশ বলেছে গ্রেফতারকৃত আব্দুর রউফ চরমপন্থি দলের সদস্য। বুধবার রাত আড়াইটার দিকে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সে উপজেলার ভবানীপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার ফজলুল হকের ছেলে এবং ভবানীপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের বর্তমান সদস্য। তার কাছ থেকে একটি পিস্তল ছাড়াও ৪ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করে পুলিশ।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর জানান, বুধবার রাত আড়াইটার দিকে তাকে একটি ৯ এমএম বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানায় হত্যা মামলাসহ ৪টি মামলা আছে।


আরো সংবাদ

‌ভি‌পি নুরকে অবাঞ্ছিত ঘোষণার দাবি ছাত্রলীগের লামায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা গণতান্ত্রিক পরিবেশ না থাকলে অপরাধ প্রবণতা বেড়ে যায় : নারী সংহতি ডিএসসিসির মশার ওষুধে সমস্যা নেই : মেয়র সচিবালয় ঘেরাও কর্মসূচিতে যাচ্ছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা দেশে সরকার আছে বলে মনে হয় না : দুদু গুজব ছড়িয়ে হত্যাকাণ্ডে জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাখাইনে জাতিসঙ্ঘের তৎপরতা অত্যন্ত সীমাবদ্ধ : ক্রিস্টিন বার্গনার সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি বাংলাদেশ-মাল্টা সহযোগিতার নতুন দিগন্ত উন্মোচন বাড্ডায় গণপিটুনিতে রেণু হত্যা : হৃদয় সন্দেহে তরুণ আটক

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi