১৯ নভেম্বর ২০১৮

বগুড়ার শেরপুরে বিএনপির ২৩ নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতা মামলা

-

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকার পতনের আন্দোলন বেগবান করতে গত বুধবার রাতে বগুড়ার শেরপুরের ছোনকা বিএনপি’র আঞ্চলিক কার্যালয়ে গোপন মিটিং করাকালে পুলিশী অভিযান। এতে ওই কার্যালয় থেকে ৪টি ককটেল, ৪ বোতল পেট্টলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এঘটনায় ২৩ বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতা আইনে মামলা করেছে পুলিশ।
জানা যায়, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকার পতনের আন্দোলন বেগবান করতে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বিএনপি’র আঞ্চলিক কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীরা গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে মিটিং করছিল। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই কার্যালয়ে অভিযান দিলে উপস্থিত নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এসময় থানা পুলিশ ওই আঞ্চলিক কার্যালয় থেকে ৪টি ককটেল, ৪ বোতল পেট্টলসহ কয়েকটি দেশীয় অস্ত্র দা, চাকু ও লাঠিশোঠা উদ্ধার করে। এ ঘটনায় ওই রাতেই বিএনপি’র ২৩ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০জনকে আসামী করে পুলিশ দাবী হয়ে শেরপুর থানায় নাশকতা আইনে মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে শেরপুর অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, সরকার পতনের আন্দোলন এবং নাশকতামুলক কর্মকান্ডের চেষ্টার প্রস্তুতিমুলক গোপন মিটিং চলাকালে পুলিশ অভিযান চালানো হয়। এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ