২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক মামুনুর রশীদের দাফন সম্পন্ন

-

একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে মামুনের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার তেলকাড়া এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় মামুনুর রশীদের লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে তার মা, ভাই-বোনসহ স্বজন ও প্রতিবেশিদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। জন্মদিনের আগে গত সোমবার রাত ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সাংবাদিক মামুনুর রশীদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।
পারিবারিক সূত্রে জানা যায়, মামুন নড়াইলের কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামের রাজ্জাক শেখের ছেলে। চার ভাইবোনের মধ্যে মামুন অবিবাহিত ছিলেন। তার বাবা প্রায় ১০ বছর আগে মারা গেছেন। গ্রামের বাড়িতে এসএসসি পর্যন্ত লেখাপড়ার পর ঢাকায় চলে যান মামুনুর রশীদ। এরপর নটরডেম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যয়ন করেন। তিনি বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশনে কাজ করেছেন। সর্বশেষ একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল