১৯ জুলাই ২০১৯

সাংবাদিক মামুনুর রশীদের দাফন সম্পন্ন

-

একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে মামুনের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার তেলকাড়া এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় মামুনুর রশীদের লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে তার মা, ভাই-বোনসহ স্বজন ও প্রতিবেশিদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। জন্মদিনের আগে গত সোমবার রাত ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সাংবাদিক মামুনুর রশীদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।
পারিবারিক সূত্রে জানা যায়, মামুন নড়াইলের কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামের রাজ্জাক শেখের ছেলে। চার ভাইবোনের মধ্যে মামুন অবিবাহিত ছিলেন। তার বাবা প্রায় ১০ বছর আগে মারা গেছেন। গ্রামের বাড়িতে এসএসসি পর্যন্ত লেখাপড়ার পর ঢাকায় চলে যান মামুনুর রশীদ। এরপর নটরডেম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যয়ন করেন। তিনি বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশনে কাজ করেছেন। সর্বশেষ একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ছিলেন।


আরো সংবাদ

খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ আফগানিস্তান যেতে আপত্তি

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi