২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সৌদে আরবে অবস্থান করেও মামলা থেকে রক্ষা পাননি বিএনপি নেতা খায়রুল

-

পবিত্র হজব্রত পালন করতে সৌদি আরব অবস্থান করলেও পুলিশের মামলা থেকে রক্ষা পাননি বগুড়ার শাজাহানপুরের এক বিএনপি নেতা। এর ফলে দলের নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে ।
জানা গেছে, মাঝিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি খায়রুল বাশার বর্তমানে সৌদি আরবে পবিত্র হজব্রত পালন করতে সেখানে অবস্থান করছেন। কিন্তু গত শনিবার বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র আইনে পুলিশের দায়ের করা মামলার তিনি এজাহারনামীয় ২৫ নম্বর আসামি।
এ ব্যাপারে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম বলেছেন, মামলার আসামিদের নাম মিসটেক হতেই পারে। আইনগতভাবে তদন্তের মাধ্যমে সেটা সমাধান করা হবে।
উল্লেখ্য, গত শনিবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাজাহানপুর উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল দলীয় কার্যালয়ে বিকেলে শান্তিপূর্ণভাবে শেষ হয়। এরপর পুলিশ বাদী হয়ে অফিস থেকে অস্ত্র ও ককটেল উদ্ধারের ঘটনা সাজিয়ে রাতেই বিএনপির ৬০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয় বলে অভিযোগ করেছে বিএনপি।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল