১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৌদে আরবে অবস্থান করেও মামলা থেকে রক্ষা পাননি বিএনপি নেতা খায়রুল

-

পবিত্র হজব্রত পালন করতে সৌদি আরব অবস্থান করলেও পুলিশের মামলা থেকে রক্ষা পাননি বগুড়ার শাজাহানপুরের এক বিএনপি নেতা। এর ফলে দলের নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে ।
জানা গেছে, মাঝিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি খায়রুল বাশার বর্তমানে সৌদি আরবে পবিত্র হজব্রত পালন করতে সেখানে অবস্থান করছেন। কিন্তু গত শনিবার বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র আইনে পুলিশের দায়ের করা মামলার তিনি এজাহারনামীয় ২৫ নম্বর আসামি।
এ ব্যাপারে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম বলেছেন, মামলার আসামিদের নাম মিসটেক হতেই পারে। আইনগতভাবে তদন্তের মাধ্যমে সেটা সমাধান করা হবে।
উল্লেখ্য, গত শনিবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাজাহানপুর উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল দলীয় কার্যালয়ে বিকেলে শান্তিপূর্ণভাবে শেষ হয়। এরপর পুলিশ বাদী হয়ে অফিস থেকে অস্ত্র ও ককটেল উদ্ধারের ঘটনা সাজিয়ে রাতেই বিএনপির ৬০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয় বলে অভিযোগ করেছে বিএনপি।


আরো সংবাদ



premium cement
জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত

সকল