১৬ নভেম্বর ২০১৮

৯৯৯ নম্বরে কল, ৭ ছাত্র আটক

৯৯৯ নম্বরে কল, ৭ ছাত্র আটক - সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়ায় ট্রিপল নাইনে (৯৯৯) কল পেয়ে মাদক সেবনের অভিযোগে সাত ছাত্রকে আটক করেছে মডেল থানা পুলিশ।  সোমবার সন্ধ্যায় উপজেলার তমালতলা মহিলা কলেজ চত্ত্বর থেকে তাদের আটক করা হয়।

থানার এস আই খাইরুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় অজ্ঞাত ব্যাক্তি ট্রিপল নাইনে ফোন করে তমালতলা মহিলা কলেজ চত্ত্বরে দল বেঁধে মাদক সেবনের অভিযোগ করে। বিষয়টি তাৎক্ষণিক সেবা কেন্দ্র থেকে থানাকে জানানো হয়। দ্রুত সেখানে অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে সাতজনকে হাতেনাতে আটক করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো, চক হরিরামপুর গ্রামের সাজেদুর রহমানের ছেলে মেহেদী হাসান (২০), পুঠিয়ার কাঁঠালবাড়িয়ার আব্দুল আলীমের ছেলে মুনসুর রহমান মিলন (১৮), নুরপুর মালঞ্চি চকপাড়ার সাজেদুর রহমানের ছেলে ইমরুল কায়েস (২০), সাজা মালঞ্চির রফিকুল ইসলামের ছেলে আনিসুর রহমান জুয়েল (২০), চকগোয়াশ গ্রামের জনাব আলীর ছেলে খোকন আহম্মেদ (২০), চকহরিরামপুরের ফজলুর রহমানের ছেলে ফয়সাল (১৮) এবং একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে নাহিদুল ইসলাম (১৮)।

এরা সবাই স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র। পরে আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেককে তিন হাজার টাকা করে অর্থদণ্ড দেন।

বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেন।

 


আরো সংবাদ