১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় স্বামী হত্যার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

-

বগুড়ায় ক্ষুদ্র ব্যবসায়ী লুৎফর রহমান হত্যা মামলার আসামীরা বাদীকে হুমকি দিলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। তাই বাদী ও তার ছেলে আতঙ্কে রয়েছেন। তাই হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানানো হয়েছে। মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবী জানান নিহত লুৎফর রহামনের স্ত্রী রিতু।

সংবাদ সম্মেলনে রিতু অভিযোগ করেন, বগুড়া সদরের উত্তরচেলোপাড়ার বাসিন্দা ক্ষুদ্র ব্যবসায়ী লুৎফর রহমানকে এ বছরের ১৫ জানুয়ারী রাতে প্রতিবেশী রাব্বি, চুন্নু, জুম্মান, মাহবুলসহ তাদের সহযোগিরা প্রকাশ্যে মাথায় আঘাত করে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। এ অবস্থায় আসামীরা আমাকে হুমকি দিচ্ছে। তাই নিজ বাড়ীতে থাকতে পারছি না। আমি স্বামীর হত্যার সুষ্ঠু বিচার চাই। প্রকৃত আসামীদের গ্রেফতার না করলে আমি নিরাপদে থাকতে পারবো না।

এ সময় তার ৯ বছর বয়সী ছেলে উপস্থিত ছিল।


আরো সংবাদ



premium cement
ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সকল