১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাঙালী নদী থেকে শিশুর লাশ উদ্ধার

-

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের ফরিদপুর গ্রামে বাঙালী নদী থেকে আল আমিন (৭) নামের এক শিশু’র ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়ার আব্দুল আলিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৯ আগস্ট ধুনট উপজেলার ফরিদপুর গ্রামে বাঙ্গালী নদীর তীরে খেলার সময় অসাবধানতাবসত পানিতে ডুবে নিখোঁজ হয় আল আমিন। তারপর গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দু’দিন ধরে আল আমিনের লাশ উদ্ধারে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। মঙ্গলবার সকাল ৮টায় স্থানীয় লোকজন আল আমিনের ভাসমান মৃতদেহ দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ সকাল ১১টায় উদ্ধার করেছে।

নিখোঁজ আল আমিনের নানা চঞ্চল প্রামানিক জানান, নিখোঁজ আল আমিন বাবা মায়ের সঙ্গে ঢাকার মিরপুর এলাকায় থাকে। সে মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বাবা ওই এলাকায় ব্যবসা করেন। ঈদের ছুটিতে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর গ্রামের বাড়ীতে আসে। ঈদের পর সেখান থেকে মায়ের সঙ্গে নানা বাড়ী বেড়াতে যায়। নানা বাড়ীর পাশে বাঙ্গালী নদীর তীরে খেলতে গিয়ে গত ২৯ আগস্ট পানিতে ডুবে নিখোঁজ হয় আল আমিন।

ধুনট থানার ওসি ফারুকুল ইসলাম শাহীন জানান, বাঙ্গালী নদীর পানি থেকে শিশু আল আমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ দাফনের জন্য শিশুর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement