২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাটোর ও বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

-

নাটোর ও বরগুনায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার ভোর রাতে এসব ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন :

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
নাটোর সংবাদদাতা জানান, নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মেহের আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত মেহের আলী মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চামটিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামটিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধ হয়।

একপর্যায়ে অন্যরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মেহের আলীকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মেহের আলীকে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত
পাখরঘাটা (বরগুনা) সংবাদদাতা জানান, বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বর নদের পূর্ব পাশে মাঝের চরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো: রফিকুল ইসলাম রানা (৩৬) নামে এক জলদস্যু নিহত হয়েছে।

আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে র‌্যাব-৮ এর সাথে এ ঘটনা ঘটে। এসময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

রফিকুল ইসলাম রানা নোয়া বাহিনীর সাবেক সদস্য বলে জানান তারা। তবে তার পরিচয় জানা যায়নি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, র‌্যাব-এর ডিএডি মো: আমজাদ হোসেন বাদী হয়ে পাথরঘাটা থানায় রফিকুল ইসলাম রানাসহ অজ্ঞাত ৬ থেকে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল