২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় মাইক্রোবাসের ধাক্কায় দুই বন্ধু নিহত

-

বগুড়ার নন্দীগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় অটোভ্যানযাত্রী দুই বন্ধু মারা গেছেন। নিহতরা হলেন- নন্দীগ্রাম পৌরসভার নামুইট গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে ফেরদৌস আলম (৪৫) ও একই উপজেলার কদমা গ্রামের মৃত মানিক উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৫৩)।

শনিবার রাত ৯টায় উপজেলার বিজয়ঘাট এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তারা বিয়াই বাড়িতে ঈদের দাওয়াতে যাচ্ছিলেন।

নন্দীগ্রাম সদর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল বারী ও পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর রহমত আলী সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

নন্দীগ্রাম সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আবদুল বারী জানান, শনিবার রাত ৯টার দিকে ফেরদৌস আলম বন্ধু ইসমাইল হোসেনকে সাথে নিয়ে অটোভ্যানে ইউসুফপুর গ্রামে বিয়াই বাড়িতে ঈদের দাওয়াতে যাচ্ছিলেন। ভ্যানটি বিজয়ঘাট এলাকায় পৌঁছলে অজ্ঞাত একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ইসমাইল হোসেন মারা যান। গুরুতর আহত ফেরদৌস আলমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই তিনি সেখানে মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল