২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাসার ভেতর মা-মেয়েকে কুপিয়ে হত্যা

-

বগুড়ায় নিজ বাড়িতে মা-মেয়ে খুন হয়েছেন। শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় সোমবার রাতে গলা কেটে তাদের হত্যা করা হয়। হত্যাকারীদের পরিচয় জানা যায়নি।
বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকার বাসায় রুবাইয়া (২৮) ও তার মেয়ে সুমাইয়াকে হত্যা করা হয়। রুবাইয়া সৌদি আবর প্রবসী ইউসুফ আলীর স্ত্রী।

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামন বলেন, মঙ্গলবার সকালে ঘরের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে পাশের বাড়ির লোকজন থানায় খবর দেয়।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

“গত রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে।”

তবে এ ঘটনায় কে বা কারা জড়িত সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ বা নিহতদের স্বজনরা।

রুবাইয়ার বাবা আব্দুল হামিদ বলেন, তার মেয়ে আর নাতনি ছাড়া আর কেউ ওই বাসায় ছিল না। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা তারা বুঝতে পারছেন না।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল