২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

-

নাটোরের সিংড়ায় চলনবিলে নৌকাডুবিতে আবুল শাহ (৫৫) নামে নিখোঁজ একজনের লাশ উদ্ধার করেছে রাজশাহীর ডুবরী দল।

শনিবার সন্ধ্যায় নৌকাটি পাটকোল বিলে ডুবে যায়।

ডুবরী দল রাত তিনটা থেকে তিন ঘন্টা অনুসন্ধান চালিয়ে রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ আবুল শাহর লাশ উদ্ধার করে।

আবুল শাহ সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের রাখালগাছা গ্রামের মৃত আসকান আলীর ছেলে।

পুলিশ ও ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সিংড়া পৌসভার শৈলমারী এলাকায় সড়ক উন্নয়ন কাজের ১৮ জনের একদল শ্রমিক শনিবার সন্ধ্যায় কাজ শেষে পাটকোল বিলের খেয়াঘাট থেকে একটি ডিঙি নৌকায় করে সিংড়া শহরে যাচ্ছিলেন। কিন্তু অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটি কিছুদূর যাওয়ার পরে ডুবে যায়। যাত্রীদের প্রায় সবাই সাঁতরে তীরে উঠলেও আবুল শাহ নামের ওই শ্রমিক নিখোঁজ হন।

পরে রাজশাহী থেকে ডুবরী দল শনিবার রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

লাশটি এলাকায় নিয়ে গেলে শোকের ছায়া নেমে আসে।

এদিকে নৌকা ডুবির ঘটনায় বেঁচে যাওয়া আমিরুল ইসলাম নামের এক যাত্রী জানান, অতিরিক্ত লোকের কারণেই নৌকাটি বিলের মধ্যে গিয়ে ডুবে যায়। তিনি সাঁতরে রাস্তায় উঠে আসেন।

রাজশাহী ফায়ার স্টেশন অফিসার ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চলনবিলের পাটকোল বিলে নৌকাটি ডুবে যায়। ভোর থেকে অনুসন্ধান চালিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল