২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আগামী জাতীয় নির্বাচন ৭০ সালের মতো গুরুত্বপূর্ণ : নাসিম

-

আগামী জাতীয় সংসদ নির্বাচন ’৭০ সালের মতো গুরুত্বপূর্ণ নির্বাচন মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-এ নির্বাচনে ভোট দিতে ভুল হলে দেশে আবার জঙ্গী উন্থান হবে, মুক্তিযুদ্ধের চেতনা ভুলুন্ঠিত হবে, বাঙ্গালী জাতীয়তাবাদ ধ্বংস হবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবে। নৌকার বিজয় ছিনিয়ে আনবে।

শনিবার বিকেলে যমুনা নদী বেষ্টিত কাজিপুরের দুর্গম চর কুমারিয়াবাড়ির এম মনসুর আলী জাতীয় উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি মনসুর নগর ইউনিয়নের নির্মাণাধীন সড়ক, কালভার্টসহ শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন। তিনি চরের মধ্যে ১৮ কিরোমিটার পাকা সড়ক পখে গাড়িতে যান এবং পথে পথে গণসংযোগ করেন।
মনসুর নগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাষ্টার। সভায় অন্যান্যের মধ্যে রাখেন সরিষাবাড়ির সাবেক এমপি ডা. মুরাদ হাসান, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, মনসুর নগর ইউপির চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর, এম মনসুর আলী জাতীয় উচ্চ বিদ্যালয়ের ভারপ্রপাত প্রধান শিক্ষক ফজলুর রহমান এবং সরিষাবাড়ি থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন বাদশাহ প্রমুখ।

জনসভায় খালেদা জিয়ার দল বিএনপিকে নির্বাচনী মাঠেই মোকাবেলা করবে আওয়ামীলীগ মন্তব্য করে দলের সিনিয়র এ নেতা আরো বলেছেন -জাতীয় সংসদ নির্বাচনে যে দল নির্বাচন নিয়ে ছিনিমিনি খেলবে, তাদেরকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে জনগন। খেলা হবে নির্বাচনী মাঠে।
রেফারী থাকবে নির্বাচন কমিশন। জনগণ যাদের রায় দেবে, তারাই সরকার গঠন করবে। নির্বাচনী মাঠ থেকে বিএনপিকে না পালানোর আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেছেন-জনগণের ভোট নিয়ে শেখ হাসিনা এবার সরকার গঠন করে বিজয়ের হ্যাট্রিক মুকুট পরবে। নির্বাচন কমিশন ঘোষিত নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং গণতান্ত্রিক অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে নির্বাচন হবে। নির্বাচনে জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে।


আরো সংবাদ



premium cement