২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নৈশ প্রহরীকে খুন করে এটিএম বুথ ভাঙার চেষ্টা

-

জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় নৈশ প্রহরী শফিকুল ইসলামকে (৩২) খুন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথ ভেঙে টাকা চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে এটিএম বুথের ওপর তলা হাবিব ম্যানশনের একটি টয়লেট থেকে শফিকুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শফিকুল ইসলাম নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার সকালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথের শার্টার ভাঙা দেখে বুথে চুরি হয়েছে বলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বুথের ভেতরে লকার ভাঙা অবস্থায় দেখতে পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা লকার ভেঙে বুথের টাকা চুরির চেষ্টা করেছিল। তবে বুথ থেকে কোনো টাকা চুরি হয়নি।
ঘটনার পর থেকে শফিকুল ইসলাম নামে দায়িত্বরত নৈশ প্রহরী নিখোঁজ ছিলেন। কিন্তু অনেক খোঁজাখুঁজির পর হাবিব ম্যানশন ভবনের একটি টয়লেট থেকে বিকেলে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল