২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভাইয়ের হাতে ভাই খুন

ভাইয়ের হাতে ভাই খুন - সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে ভাইয়ের হাতে ভাই নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তালম ইউনিয়নের চৌড়া গ্রামে।

বুধবার সন্ধ্যায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে বাবলুর ছেলে আরমান ও স্বপন মোবাইল ফোন নিয়ে তর্ক বিতর্ক করতে থাকলে এক পর্যায় ছোটভাই স্বপন (৯) বড়ভাই আরমানকে লাঠি দিয়ে আঘাত করলে অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে স্থানীয় চিকিৎসা চলাকালীন অবস্থায় আরমান মারা যায়।

এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি সত্য। লাশ থানায় আনা হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল