২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সকল বেরিকেড ভেঙ্গে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: ভিপি সাইফুল

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়াকে সাজানো মামলায় দীর্ঘদিন জেলে রাখা যাবে না। তাকে মুক্ত করতে জনগনকে সাথে নিয়ে সকল বেরিকেড ভেঙ্গে চুরমার করা হবে। এ জন্য পুলিশের বুলেটের সামনে বুক পেতে দিতেও প্রস্তুত আছি। ধৈর্য্য ধরতে ধরতে চোখের পানি শুকিয়ে গেছে। তাই আর বসে থাকতে পারি না। খালেদা জিয়া ছাড়া দেশে কোন নির্বাচন হবে না। তার নেতৃত্বেই বিএনপি নির্বাচনে যাবে। তিনি রোববার বিকেলে বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের নবাব বাড়ী রোডে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তাঁর মুক্তির দাবীতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ মেহেদী হাসন হিমুর সভাপতিত্বে ও শহর সভাপতি মাহবুব হাসান লেমনের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু, সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর দ্বারা, সিনিয়র যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান পলাশ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, আবু নূর ওয়ালিদ, ছাত্রদল নেতা আবু জাফর জেমস , সৌরভ হাসান শিপলু, আমিরুল ইসলাম শুভ । সমাবেশের আগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সামনে এগিয়ে গেলে পুলিশ তারকাটার বেরিকেড দেয়। বাধা উপেক্ষা করে বিপুল সংখ্যক নেতাকর্মী সমাবেশে অংশ নেন।

এ দিকে সমাবেশ কেন্দ্র করে শহরের বিভিন্ন মোড়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। সেই সাথে সমাবেশের অদূরে পুলিশের রায়ট কার ও জলকামান সতর্ক অবস্থানে রাখা হয়। তবে শেষ পর্যন্ত শান্তি পূর্ণভাবেই কর্মসূচী শেষ হয়।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল