২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূকে হত্যার ঘটনায় শ্বাশুড়ি আটক

-

বগুড়ার সোনাতলা উপজেলায় যৌতুকের দাবিতে দুই সন্তানের জননী মহেলা বেগম (৩০) কে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গ্রেফতার হয়েছে শ্বাশুড়ী। তবে পলাতক রয়েছে স্বামী। রবিবার সকালে নিজ শয়ন ঘরের বিছানা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। সে উপজেলার পাকুল্লা ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের রফিকুল ইসলাম মন্ডলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর আগে রফিকুল ইসলাম মন্ডল পাশ্ববর্তী সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নের ভাঙ্গুরগাছা গ্রামে মহেলা বেগম (৩০) কে দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকেই ওই গৃহবধুকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিল। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে।

ঘটনার দিন শনিবার সন্ধ্যায় যৌতুকের দাবিতে স্বামী রফিকুল ইসলাম স্ত্রী মহেলা বেগমকে বেদম মারপিট করে। রবিবার সকালে স্থানীয় লোকজন তাদের শয়ন ঘরের বিছানায় গৃহবধূু মহেলা বেগমের লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকেই স্বামী রফিকুল ইসলাম মন্ডল পলাতক রয়েছে। তবে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তার শ্বাশুড়ি ছুফিয়া বেগম (৬০) কে আটক করেছে।

সোনাতলা থানার ওসি শরিফুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল