২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নওগাঁয় ডাকাতের গলাকাটা লাশ উদ্ধার

-

নওগাঁর পত্নীতলায় উপজেলার আমন্ত খাড়ি এলাকা থেকে শুক্রবার ভোরে আনোয়ার হোসেন মুন্নাফ (৪০) নামের এক ডাকাতের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আনোয়ার হোসেন উপজেলার শিহাড়া ইউপির কৈতব্যখন্ড সরকারপাড়া এলাকার জহীর উদ্দীনের ছেলে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, উপজেলার শিহাড়া ইউপির আমন্ত খাড়ি এলাকায় পাকা রাস্তার ওপর শুক্রবার ভোরে আনোয়ার হোসেন মুন্নাফ এর মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে ।এসময় মৃতদেহের অদূরে পড়ে থাকা পরিত্যক্ত অবস্থায় তার ব্যবহৃত একটি মটরসাইকেল ও একটি মোবাইল ফোনও উদ্ধার করেছে পুলিশ। ।

ওসি মাজহারুল ইসলাম বলেন, আনোয়ার হোসেন এলাকার একজন দূধর্ষ ডাকাত ছিল। সে ১৯৯৫ সালে অস্ত্র ও ডাকাতি মামলায় ১২ বছরের সাজা খেটেছে। পত্নীতলা থানায় ২ টি মামলা ছাড়াও আশেপাশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে সন্ত্রাসী ও অপরাধমুলক কাজের অভিযোগ রয়েছে। ডাতাতির মালামাল ভাগাভাগি নিয়ে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে জানান ওনি মাজহারুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল