২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধুকে ধর্ষণ

-

নাটোরের বড়াইগ্রামে তালাক দেয়া স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধু (২০) কে ধর্ষণ করেছে দুলাল হোসেন (৪২) নামে এক লম্পট। বুধবার রাতে দুলালকে আটক করেছে পুলিশ। আটক দুলাল উপজেলার দিঘলকান্দি গ্রামের গুল মোহাম্মদের ছেলে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক ফারুক আহম্মেদ জানান, প্রায় বছর খানেক আগে নওগাঁ জেলার আত্রাই উপজেলার ইসলামগাতি গ্রামের ফয়েজ আলীর ছেলে সেন্টু ভালবেসে দিঘলকান্দি গ্রামের ঐ মেয়েকে বিয়ে করে। বিয়ের পর থেকে সেন্টু শ্বশুরবাড়িতেই থাকতো। পরে পারিবারিক অশান্তির জের ধরে অভিভাবকদের চাপে ঐ গৃহবধু তালাক দিলে সেন্টু নিজ বাড়িতে চলে যায়। কিন্তু দুলাল মেয়েটিকে তার স্বামী এলাকাতেই আছে জানিয়ে তার কাছে পৌঁছে দেয়ার প্রস্তাব দেয়। একপর্যায়ে গত ৯ জুন রাতে সে বাড়ি থেকে বের হয়ে আসলে দুলাল তাকে সেন্টুর কাছে না নিয়ে দিঘলকান্দি বিলের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ক্ষোভে-দুঃখে ঐ গৃহবধু কাউকে কিছু না জানিয়ে অন্যত্র চলে যায়। পরে খোঁজাখুঁজির পর সে ঢাকায় আছে জানতে পেরে স্বজনেরা বুধবার তাকে বাড়িতে নিয়ে আসলে সে ধর্ষণের বিষয়টি ফাঁস করে দেয়।

পরে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ দুলালকে আটক করে। বৃহস্পতিবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement