১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় চকলেটের লোভ দেখিয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টা

-

বগুড়ার ধুনটে চকলেটের লোভ দেখিয়ে শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষনের চেষ্টা করেছে আনারুল ইসলাম (৩৫) নামের এক বখাটে যুবক। এঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে বখাটে যুবক ও তার স্ত্রী শাহিদা খাতুনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের জনৈক এক ব্যক্তির শারীরিক প্রতিবন্ধি কিশোরী মেয়ে সোমবার সকাল ৯টায় বাড়ীর আঙ্গিনায় সহপাঠিদের সাথে খেলাধুলা করছিল। এসময় প্রতিবেশি ইসহাক ভূইয়ার ছেলে আনারুল ইসলাম সু-কৌশলে ওই প্রতিবন্ধী কিশোরীকে চকলেটের লোভ দেখিয়ে তার শয়নঘরে নিয়ে যায়। এক পর্যায়ে সে তার স্ত্রী শাহিদা খাতুনের সহযোগিতায় ঘরের দরজা বন্ধ করে ওই কিশোরীকে ধর্ষনের চেষ্টা চালায়। পরে ওই কিশোরীর চিৎকার শুনে তার মা ঘরের দরজা ভেঙ্গে মেয়েকে উদ্ধার করে। এসময় বখাটে আনারুল ও তার স্ত্রী শাহিদা দৌড়ে বাড়ী থেকে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই শফিকুল জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল