২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জিয়া পরিবার ধ্বংসের বিরদ্ধে রুখে দাঁড়াতে হবে

জিয়া পরিবার ধ্বংসের বিরদ্ধে রুখে দাঁড়াতে হবে - ছবি : নয়া দিগন্ত

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল বগুড়া জেলা শাখার তৃণমূল প্রতিনিধি সভায় নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রের প্রতিক এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের ভবিষ্যত কান্ডারি। আর বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। কিন্তু সেই জিয়া পরিবারের অবদান সহ্য করতে না পেরে তাকে ধ্বংস করতে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে আ’লীগ। এই পরিবারকে রাজনীতি থেকে দূরে রাখতে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে হয়রানি করা হচ্ছে। কারণ জিয়া পরিবার থাকলে দেশ নিয়ে ছিনি মিনি খেলা যাবে না। তাই সামনে আন্দোলনের ডাক এলে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে। এ জন্য জীবনের মায়া ত্যাগ করতে হবে। খালেদা জিয়া মুক্ত না হলে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব কিছুই থাকবে না।
মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা সভাপতি শাহ মেহেদী হাসান হিমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া পৌর সভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।
এ ছাড়া ঢাকা থেকে মোবাইল ফোনে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সহসভাপতি গোলাম সারোয়ারের দেয়া বক্তব্য সভার মাইকে প্রচার করা হয়। সভায় আরো বক্তর‌্য দেন অ্যাডভোকেট আতাউর রহমান খান মুক্তা, মাহমুদ শরীফ মিঠু, আব্দুল গফুর দ্বারা, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক, আবু নূর ওয়ালিদ, মাহবুব হাসান লেমন, আবু জাফর জেমস, রাকিবুল আলম শুভ প্রমুখ।
সভায় অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। সভায় জেলার প্রতিটি থানা থেকে বহু নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল