২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁর ধামইরহাটে গৃহকর্তাকে অস্ত্রের মুখে পণবন্দী করে ডাকাতি

-

নওগাঁর ধামইরহাটে গৃহকর্তাকে অস্ত্রের মুখে পণবন্দী করে ডাকাতি সংঘটিত হয়েছে। রোববার রাত আনুমানিক ১টায় দিকে ধামইরহাট পৌরসভায় অন্তর্গত দক্ষিণ চকযদু (টিএন্ডটি) এলাকার ঢেউটিন ব্যবসায়ী জাহির উদ্দিনের বাসায় এ ডাকাতি সংঘটিত হয়।

এ ব্যাপারে বাড়ীর গৃহকর্তা জাহির উদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় রাতে পরিবারের সকল সদস্য শুয়ে পড়ে। রাত ১টার দিকে ১০-১২ জনের মুখোশ পরা ডাকাতদল জানালার গ্রিল খুলে জানালার পাল্লা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ডাকাতরা অস্ত্রের মুখে তার ছেলে সোয়াইব (১৪) ও তার হাত-পা ও চোখ বেঁধে রেখে নগদ টাকা ও সোনার গহনা বের করে দেয়ার জন্য বুকে ধারালো চাকু ধরিয়ে প্রাণ নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে ঘরের সকল জিনিসপত্র তছনছ করে নগদ ১ লক্ষ ৩৫ হাজার টাকা, ৩ ভরি সোনার গহনা, ৯ ভরি রুপার গহনাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন, পতœীতলা সার্কেল (ভারপ্রাপ্ত) সিনিয়র সহকারী পুলিশ সুপার শামীউল হাসান, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশের দল ঘটনাস্থলে যায় এবং বিভিন্ন দিকে তল্লাসী চালিয়ে ডাকাতদলকে ধরার জন্য চেষ্টা চালানো হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement