২২ জুলাই ২০১৮

নওগাঁয় মাদকাসক্তের হাতে কৃষক খুন

নিহত কৃষক তাইজুল ইসলাম - ছবি: নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় মাদক সেবনে বাঁধা দেয়ায় এক কৃষককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত তাইজুল ইসলাম মন্ডল ওরফে গ্যাদা (৪৮) উপজেলার মান্দা সদর ইউপি’র দোসতি গ্রামের মৃত ছবের আলী মন্ডলের ছেলে।

বুধবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে ঘাটকৈর জ্ঞানাপাড়া এলাকায় নৃশংস এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

উপজেলার ঘাটকৈর গ্রামের লুৎফর রহমানের ছেলে হৃদয় (২২) এর হাঁসুয়ার কৃষকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হৃদয় পেশায় রাজমিস্ত্রী। মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় বিভিন্ন ভাবে উচ্ছৃঙ্খল করত। মাদক সেবন করায় গ্রামের বড় ভাই হিসেবে তাইজুল ইসলাম মঙ্গলবার দুপুর ২টার দিকে হৃদয়কে শাসন করে। এরই জের ধরে হৃদয়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামের একটি চায়ের স্টলে তাইজুল ইসলাম চা পান করছিলেন। এ সময় হৃদয় সেখানে গিয়ে কথা আছে বলে তাইজুল ইসলাম গ্যাদাকে দোকানের বাহিরে ডেকে নিয়ে আসে।

পরে কিছু বুঝে ওঠার আগেই হৃদয় হঠাৎ করে লুকিয়ে রাখা ধারালো হাঁসুয়া দিয়ে গ্যাদার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাইজুলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ঘাতক হৃদয় পালিয়ে যায়। পরে মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাহাবুব আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একজনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে হত্যাকারী হৃদয় পলাতক রয়েছে। তাকে আটকের জোর প্রচেষ্টা চলছে।


আরো সংবাদ

নারায়ণগঞ্জে শিশু গৃহপরিচারিকাকে নির্যাতন : স্বামী-স্ত্রী আটক বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থীদের ভিজ্যুয়াল প্রচারণা হেনা দাসের বিপ্লবী জীবন থেকে শিক্ষা নিতে হবে : মুজাহিদুল ইসলাম সেলিম বিএনপিকে রাজনীতির বাইরে রাখার বিকল্প নেই : হাসানুল হক ইনু সাভারে তুচ্ছ ঘটনা নিয়ে অর্ধশত শ্রমিক আহত রাজধানীতে মাদকবিরোধী অভিযান : ইয়াবাসহ গ্রেফতার ৫৪ আজ বিএনপির সম্পাদকমণ্ডলীর সভা এরশাদ ৫ দিনের সফরে ভারত যাচ্ছেন আজ জাতীয় নাগরিক সমাজ অবিলম্বে চাকরিতে কোটা সংস্কার ও গ্রেফতারকৃতদেও মুক্তি দাবি ঢাকাস্থ চাঁদপুর যুবকল্যাণ সংসদের মতবিনিময় অনুষ্ঠিত পিটিআই কর্মকর্তা সমিতির নবনির্বাচিত নেতৃত্বের দায়িত্ব গ্রহণ

সকল