২৩ মার্চ ২০১৯

নাটোরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

-

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওসমান গণি মিয়াজী (৩৪) নামে এক যুবক নিহত নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত ওসমান গণি মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজিসহ পাঁচটি মামলা রয়েছে। নিহত ওসমান উপজেলার গুরুমশৈল গ্রামের মৃত মনসুর আলী মিয়াজীর ছেলে।

এ ঘটনায় র‌্যাবের এএসআই মনজুর আহমেদ ও কনস্টেবল এনামুল হক আহত হন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত পৌনে ১২টায় উপজেলার বাহিমালি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, রাতে র‌্যাবের একটি টিম ডিউটি পালনকালে বাহিমালি ও ভাটোপাড়ার মধ্যবর্তী ফাঁকা জায়গায় কিছু লোকের সন্দেহজনক গতিবিধি দেখে সেখানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। আত্মসমর্পণের নির্দেশ দেয়া হলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনকে আহতাবস্থায় পড়ে থাকলেও বাকিরা পালিয়ে যান। পরে আহত যুবককে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে ৭ দশমিক ৬২ বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন, পিস্তলের গুলির খালি খোসা, সাদা পলিথিনের প্যাকেটে রাখা ৪১০ গ্রাম হেরোইন, নগদ এক হাজার ৪১০ টাকা, চার্জার লাইট, দুটি গ্যাসলাইট, মোবাইল ফোন, দুটি সিগারেটের প্যাকেট এবং বিভিন্ন কালারের সাতটি স্যান্ডেল উদ্ধার করা হয়।

পরে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস নিহত যুবকের নাম ওসমান গণি বলে নিশ্চিত করে জানান, নিহত ওসমান গণির বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজিসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে। সকালে লাশটি পোস্টমর্টেমের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al