২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

নওগাঁয় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত। -

নওগাঁয় মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে হেলপার গৌতম কুমার (৩০) নিহত হয়েছেন। এই ঘটনায় ট্রাকের চালক সাইদুল ইসলামসহ দুইজন আহত হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে নওগাঁ সদর উপজেলার খলিশাকুড়ি গ্রামের বাইপাস নওগাঁ-বগুড়া মহাসড়কে শাফিন ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত গৌতম কুমারের বাড়ি জেলার মান্দা উপজেলার প্রসাদপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার মান্দা উপজেলার ফেরিঘাট থেকে ঢাকা মেট্টো ন-১৩-৫২২৬ নম্বর ট্রাকে মাছ ও আম নিয়ে ঢাকার গাবতলীর উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে খলিশাকুড়ি গ্রামের শাফিন ফিলিং স্টেশনের সামনে এসে ট্রাকটি একটি ব্যাটারিচালিত চার্জারকে ওভারটেক করে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরকে বাঁচাতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই হেলপার গৌতম কুমার মারা যান।

এই সময় ট্রাকের চালক সাইদুল ইসলামসহ দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement