১২ ডিসেম্বর ২০১৮

বগুড়ার সান্তাহারে ট্রেনের ছাদ থেকে রাজ মিস্ত্রির লাশ উদ্ধার

-

বগুড়ার সান্তাহার জিআরপি থানা পুলিশ ওভার ব্রীজ পাটাতনের সাথে ধাক্কা খেয়ে ট্রেনের ছাদে থাকা বিপ্ল¬ব হোসেন (২৫) নামে এক রাজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে। তার বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার কদমপীর গ্রামে।
ট্রেনের ছাদে থাকা নিহত বিপ্ল¬ব হোসেনের সহযোগী একই এলাকার মোশারফ হোসেন জানান, তারা দু’জন ফেনীতে রাজমিস্ত্রির কাজ করতেন। সোমবার সকালে তারা ঢাকার বিমানবন্দর ষ্টেশন থেকে বাড়ি ফেরার জন্য ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠেন। সোমবার বিকালে ট্রেনটি নওগাঁর রানীনগর ষ্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে বিপ্লব ছাদের ওপর দাঁড়িয়ে পড়লে ষ্টেশনের ওভারব্রীজের সেতুর পাটাতনের সাথে ধাক্কা খায়। এ সময় সে ছাদের ওপর লুটিয়ে পড়ে এবং তার মাথা ফেটে মগজ ছিটকে পড়ে। উপজেলার সান্তাাহার ষ্টেশনে পৌঁছার আগেই বিপ্ল¬ব মারা যায়। পরে ট্রেনটি সান্তাহার জংশন ষ্টেশনে পৌঁছলে ট্রেনের পরিচালক বিষয়টি জিআরপি পুলিশকে অবহিত করেন।
সান্তাহার জিআরপি থানার ওসি আকবর হোসেন জানান, বিকেল পাঁচটার দিকে লাশটি ট্রেনের ছাদ থেকে উদ্ধার করা হয়েছে। নিহত বিপ্ল¬ব হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ