২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে তালাকের পর দ্বিতীয় বিয়ে : নারীর আত্মহত্যা

-

নওগাঁর রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় তালাক দিয়ে স্বামী অনত্র বিয়ে করায় সাফিয়া বিবি (২৫) নামে এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পারইল ইউনিয়নের বোদলা গ্রামে এই ঘটনাটি ঘটে। শুক্রবার রাতে রাণীনগর থানা পুলিশ সাফিয়া বিবি মৃত্যুর খবর পেয়ে লাশটি উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
সাফিয়া বিবি উপজেলার সদর ইউনিয়নের দাউদপুর গ্রামের মো: মুক্তার এর স্ত্রী ও বোদলা গ্রামে মৃত শহীদ উদ্দীন সরদারের মেয়ে।
এলাকাবাসি ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্বামী মুক্তার হোসেন তার স্ত্রী সাফিয়া বিবিকে শশুরবাড়ী থেকে ২ লাখ টাকা এনে দেয়ার জন্য শারিরিক নির্যাতন চালায়। বাধ্য হয়ে সাফিয়া ২০ হাজার টাকা এনে স্বামীকে দেয়। পরে আরো টাকার জন্য নির্যাতন করে সাফিয়াকে বাপের বাড়ীতে তাড়িয়ে দেয়।
এর পর থেকে সাফিয়া বাপের বাড়ীতে থাকছেন। এরই স্বামী গোপনে তালাকনামা পাঠিয়ে দিয়ে অন্যত্র বিয়ে করে। পারইল ইউনিয়ন পরিষদে তালাকের কাগজ পৌঁছিলে বিষষটি সাফিয়াকে জানানো হয়। তালাক ও স্বামীর অন্যত্র বিয়ে করার সংবাদ জানতে পেরে শুক্রবার দুপুরে বাবার বাড়ির সবার অজান্তে সাফিয়া বিষপান করে। পরে তার পরিবারের লোকজন জানতে পেরে সাফিয়াকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে রেফাট করেন। নওগাঁতেও তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মধ্যে তার মৃত্যু হয়। শুক্রবার রাতে রাণীনগর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, টাকা-পয়সা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কোন্দল চলছিল। এছাড়াও তাকে তালাক দিয়ে স্বামী অন্যত্র বিয়ে করায় সাফিয়া বিবি আত্নহত্যা করেছে। যৌতুকের বিষয়ে আদালতে মামলা করতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না

সকল