২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে মাদকের আসামি ছিনতাই

-

বড়াইগ্রামে পুলিশের কাছ থেকে জাহিদুল ইসলাম নামে মাদক মামলার এক ওয়ারেন্টভূক্ত আসামিকে ছিনিয়ে নিয়েছে মাদক ব্যবসায়ী ও তার স্বজনেরা। এ সময় তাদের হামলায় পুলিশের দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। এ ঘটনায় সাঁড়াশি অভিযান চালিয়ে পুলিশ ২২ গ্রামবাসীকে আটক করেছে।
আহত পুলিশ অফিসার মতিউর রহমান জানান, জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে শনিবার দুপুরে উপজেলার জলন্দা গ্রাম থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জমশেদ আলীর ছেলে জাহিদুল ইসলাম জাহিদকে আটক করে পুলিশ। এ সময় জাহিদের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে জাহিদকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় পুলিশের এএসআই শিবলু হোসেন ও মতিউর রহমান আহত হয়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ সময় সাঁড়াশি অভিযান চালিয়ে সাত মহিলাসহ ২২ জনকে আটক করেছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ গ্রামে অভিযান অব্যাহত রয়েছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, ছিনিয়ে নেয়া মাদক ব্যবসায়ী জাহিদকে আটকের জন্য অভিযান চলছে। এছাড়া তাৎক্ষণিকভাবে ২০ জন গ্রামবাসীকে আটক করা হলেও আমরা যাচাই-বাছাই করছি। যারা ঘটনার সাথে জড়িত নয় তাদেরকে ছেড়ে দেওয়া হবে।


আরো সংবাদ



premium cement