১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় ছুরিকাঘাতে যুবক নিহত

-

নওগাঁয় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শাহিন (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। এর আগে ১৭জুন রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার তালতলী মাদরাসাপাড়ায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
নিহত শাহিন উপজেলার বোয়ালিয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে হত্যাকারি আমিনুল ইসলাম শ্যামল (৩৫) পলাতক রয়েছে। তিনি শেখপুরা গ্রামের মৃত আব্দুলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে তালতলী মাদরাসাপাড়ায় ক্যারাম বোর্ডে গুটি সাজানোকে কেন্দ্র করে নিহত শাহিনের সাথে আমিনুল ইসলামের কথাকাটাকাটি হয়। এরপর স্থানীয় ভাবে এলাকার লোকজন মিমাংশা করে দেয়। ওইদিন রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে আবারও ফুটবল খেলা দেখতে আসেন শাহিন। খেলা দেখার এক পর্যায়ে শাহিনকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান আমিনুল ইসলাম।
স্থানীয়রা শাহিনকে গুরত্বর আহতাবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা বেগতিক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে শাহিন মারা যান। ঘটনায় নিহতের ভাই শামিম বাদী হয়ে থানায় মামলা করেছেন।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। আসামী আটকের জোর প্রচেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement