২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির লড়াইয়ে স্বেচ্ছাসেবকদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : ভিপি সাইফুল

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদষ্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়ার মুক্তির লড়াই সংগ্রামে স্বেচ্ছাসেবকদলকে রাজপথে অতিতের মতোই অগ্রনী ভ’মিকা পালন করতে হবে। সেই সাথে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের আন্দোলন সফল করতে দূর্বার আন্দোলনে বলিষ্ঠ ভ’মিকা রাখতে হবে। খালেদা জিয়া ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। তিনি মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের নবগঠিত কমিটির ঈদ পূণর্মিলনী ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের পুনঃনির্বাচিত সভাপতি শাহ মেহেদী হাসান হিমুর সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, বিএনপি নেতা জানে আলম খোকা, দেলোয়ার হোসেন পশারী হিরু, আবুল বাশার, মিজানুর রহমান মিজান, স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুল গফুর দ্বারা, রাকিবুল ইসলাম, মাহবুব হাসান লেমন, আবু নূর ওয়ালিদ, ছাত্রদল নেতা আবু জাফর জেম্স প্রমুখ।

সভা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা , ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ জিয়া পরিবারের কল্যাণ কামনা করেমোনাজাত করা হয়। এতে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement