২২ জুন ২০১৮

খালেদা জিয়া মুক্ত হলেই গনতন্ত্র ফিরে আসবে- জিএম সিরাজ

শেরপুর ধুনট নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য আলহাজ¦ গোলাম মোহাম্মদ সিরাজসহ অন্য নেতারা মুনাজাতে অংশ নিয়েছেন - নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর উপজেলার ধুনকুন্ডী ফুডভিলেজ কার্যালয়ে উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ শফিকুল আলম তোতার সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলুর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ আব্দুল মান্নান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর ধুনট নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য আলহাজ¦ গোলাম মোহাম্মদ সিরাজ। তিনি তার বক্তব্যে বলেন ভোটার বিহীন সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য নানা ষড়যন্ত্র করছে। জিয়া পরিবারের জনপ্রিয়তায় সরকার ভীত হয়ে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়াকে দ্রুত মুক্তি না দিলে যে ভয়াবহ সংকটময় পরিস্থিতি সৃষ্টি হবে তার দায়ভার সরকারকেই নিতে হবে বলে তিনি হুশিয়ারি দেন।

ইফতারে আরো উপস্থিত ছিলেন গোলাম মাহবুব প্যারিস, রফিকুল ইসলাম মিন্টু, পৌর বিএনপির সহ সভাপতি আব্দুর রাজ্জাক চাঁন মিলিটারী, ধুনট পৌর বিএনপির সভাপতি আলীমুদ্দীন হারুন মন্ডল, সাধারণ সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চু, দবির উদ্দিন, জাহাঙ্গির ইসলাম, বিএনপি নেতা হাসানুল মারুফ শিমুল, জাহিদুল রহমান টুলু, মোস্তাফিজার রহমান নিলু, জেলা ছাত্রনেতা সাইদুল ইসলাম, শাহবন্দেগী ইউনিয়ন যুবদলের সভাপতি আবু রায়হান, ধুনট উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী জন, শেরপুর উপজেলা ছাত্র দলের সভাপতি আব্দুর রাজ্জাক, মোস্তাফিজুর রহমান বাচ্চু, উপজেলা ছাত্রদল নেতা আরিফুল ইসলাম আরিফ, শামিম রেজা, আশরাফুল, রবিন, সিরাজ উদ্দিন, লেবু, ফরহাদ হোসেন প্রমুখ উপজেলা বিএনপির সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করো দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ