২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয়: সাবেক এমপি লালু

সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু - ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হবে না। এমনকি নির্বাচন হতে দেওয়া হবে না। খালেদা জিয়া ও তারেক রহমান’কে নিয়েই নির্বাচনে যাবে বিএনপি।

তিনি সোমবার বগুড়ার গাবতলী নেপালতলী ইউনিয়ন বিএনপি ও অঙ্গদল উদ্যোগে স্থানীয় হাইস্কুল মাঠে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন বিএনপি সভাপতি জুলফিকার হায়দার গামার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি মতিয়ার রহমান মতি, এড্যাভোকেট রাফি পান্না, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এমআর ইসলাম স্বাধীন, থানা বিএনপি সভাপতি আমিনুর রহমান তালুকদার, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম হেলাল, থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপিনেতা আলী হায়দার তোতা, শফিকুল ইসলাম, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম। এ সময় দোয়া মাহফিলে অংশ নেন শ্রমিকদল নেতা পিন্টু, বিএনপি নেতা হান্নান, পিন্টু, জাহিদ, আলমাছ, জাফর, তাহের, জাহাঙ্গীর, রেজা, আজাদ, জিয়াপরিষদ নেতা নূরে আলম সিদ্দিকী, যুবদল নেতা রুবেল, লিটন, মজনু, সোহাগ, মিন্টু, রফিকুল, মোস্তা, রিপন, জাহিদুল, মিল্লাত, ছাত্রদল নেতা হযরত, হালিম, চঞ্চল, সেন্টু, মতি মেম্বার, লিটন, সৈকত, সাফিন, শাহীন, সজিব, মতি, মোক্তাদির, মামুন, লিটন, রুহুল আমিন, স্বেচ্ছাসেবকদল নেতা টুটুন ও রাসেদ প্রমূখ। শেষে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল