২২ জুন ২০১৮

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয়: সাবেক এমপি লালু

সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু - ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হবে না। এমনকি নির্বাচন হতে দেওয়া হবে না। খালেদা জিয়া ও তারেক রহমান’কে নিয়েই নির্বাচনে যাবে বিএনপি।

তিনি সোমবার বগুড়ার গাবতলী নেপালতলী ইউনিয়ন বিএনপি ও অঙ্গদল উদ্যোগে স্থানীয় হাইস্কুল মাঠে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন বিএনপি সভাপতি জুলফিকার হায়দার গামার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি মতিয়ার রহমান মতি, এড্যাভোকেট রাফি পান্না, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এমআর ইসলাম স্বাধীন, থানা বিএনপি সভাপতি আমিনুর রহমান তালুকদার, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম হেলাল, থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপিনেতা আলী হায়দার তোতা, শফিকুল ইসলাম, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম। এ সময় দোয়া মাহফিলে অংশ নেন শ্রমিকদল নেতা পিন্টু, বিএনপি নেতা হান্নান, পিন্টু, জাহিদ, আলমাছ, জাফর, তাহের, জাহাঙ্গীর, রেজা, আজাদ, জিয়াপরিষদ নেতা নূরে আলম সিদ্দিকী, যুবদল নেতা রুবেল, লিটন, মজনু, সোহাগ, মিন্টু, রফিকুল, মোস্তা, রিপন, জাহিদুল, মিল্লাত, ছাত্রদল নেতা হযরত, হালিম, চঞ্চল, সেন্টু, মতি মেম্বার, লিটন, সৈকত, সাফিন, শাহীন, সজিব, মতি, মোক্তাদির, মামুন, লিটন, রুহুল আমিন, স্বেচ্ছাসেবকদল নেতা টুটুন ও রাসেদ প্রমূখ। শেষে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।


আরো সংবাদ