২৬ মে ২০১৯

সাবেক প্রতিমন্ত্রী মোজাফফর হোসেনের ইন্তেকাল

-

এরশাদ সরকারের সাবেক প্রতিমন্ত্রী, প্রবীণ আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন (৭৪) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বার্ধক্যজনিত নানা রোগে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই রবিবার ভোর ৪ টায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রোববার যোহর নামাজের পর বগুড়া শহরের করনেশন স্কুল মাঠে প্রথম জানাজা নামায শেষে জেলার শিবগঞ্জ উপজেলা সদরে তাঁর নামে প্রতিষ্ঠিত এমএইচ (মোজাফফর হোসেন) ডিগ্রী কলেজ মাঠে বাদ আসর দ্বিতীয় জানাজা এবং গ্রামের বাড়ি একই উপজেলার আলিয়ারহাটের সোনা দেউল গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে।
তিনি ১৯৮৬ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে হুসেইন মোহাম্মদ এরশাদের দল জাতীয় পার্টিতে যোগদান করেন এবং কৃষি ও বন প্রতিমন্ত্রী নিযুক্ত হন। চলতি বছরের শেষে অনুষ্ঠিতব্য নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ওমর এমপি, জাতীয় পার্টির কেন্দ্রিয় সদস্য আব্দুস সালাম বাবু প্রমুখ।


আরো সংবাদ

মীরবাগ সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় কবি হিসেবে নজরুলের সাংবিধানিক স্বীকৃতি দাবি ন্যাপের নজরুলের জীবন-দর্শন এখনো ছড়াতে পারিনি জাকাত আন্দোলনে রূপ নেবে যদি সবাই একটু একটু এগিয়ে আসি কবি নজরুলের সমাধিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা সোনারগাঁওয়ে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখা থেকে ৭ লক্ষাধিক টাকা চুরি জুডিশিয়াল সার্ভিসের ইফতারে প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী ধর্মীয় শিক্ষার অভাবে অপরাধ বাড়ছে : কামরুল ইসলাম এমপি ৩৩তম বিসিএস ট্যাক্সেশন ফোরাম : জাহিদুল সভাপতি সাজ্জাদুল সম্পাদক নিহত ১২ বাংলাদেশী শান্তিরক্ষীকে সম্মান জানিয়েছে জাতিসঙ্ঘ রমজানে এ পর্যন্ত কোনো ছিনতাইয়ের ঘটনা ঘটেনি : ডিএমপি কমিশনার

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa