১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় র‌্যাবের অভিযানে ৭ জনের সাজা

-

নওগাঁর মান্দায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ব্যবসায়ী ও সেবনকারিসহ ৭জনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাজশাহী র‌্যাব ৫ এর একটি দল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার মুশফিকুর রহমান আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।
আটককৃতরা হলেন, মান্দা উপজেলার খুদিয়াডাঙ্গা গ্রামের খগেন্দ্রনাথের ছেলে চঞ্চল কুমার (২৬), গোবিন্দপুর গ্রামের ধীরেন্দ্রনাথের ছেলে দিলিপ চন্দ্র বিশ্বাস (৪৫), সুধীর চন্দ্রের ছেলে সুনীল কুমার (৩৮), এনায়েতপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহেল রানা ওরফে বাবু (২৫),পার এনায়েতপুর গ্রামের মনির উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৩২), শ্রীরামপুর গ্রামের আক্কাস আলীর ছেলে রাব্বানী (২৫), এবং নওগাঁ সদর উপজেলার পয়না গ্রামের মৃত অহির সোনারের ছেলে আবদুর রশিদ সোনার (৫০)।
এদের মধ্যে দিলিপ চন্দ্র, আমজাদ হোসেন, সোহেল রানা ওরফে বাবু এবং আবদুর রশিদকে ছয় মাস, সুনীল কুমারকে দুইমাস চঞ্চল কুমার এবং রাব্বানীকে এক মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল