২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেলেন টুটুল

-

এফএম রেডিওর বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেয়েছেন আরজে টুটুল।তিনি রেডিওটুডের হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং ‘এফএম মামা’খ্যাত আরজে।
গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে আইটিভি অনলাইনের আয়োজনে ‘স্টার অ্যাওয়ার্ড’অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।
প্রসঙ্গত, ২০১০ সালে রেডিও আমারে আমার সকাল প্রোগ্রামের মধ্য দিয়ে টুটুলের এফএম রেডিওতে যাত্রা শুরু হয়। শ্রোতা নন্দিত সময়ের এই সেরা আরজে এরপর লাভগুরু, ওল্ড ইজ গোল্ড সহ বর্তমানে রেডিওটুডের জনপ্রিয় শো ‘এফএম মামা’উপস্থাপনা করেন।
সম্মাননা পাওয়া প্রসঙ্গে টুটুল বলেন, ‘এই অর্জন এফএম ইন্ডাস্ট্রির সকলের অর্জন এবং আমি এটা আমার শ্রোতাদের উদ্দেশ্যেই উৎসর্গ করতে চাই। যারা নতুন করে আরজে হিসেবে কাজ করার কথা ভাবছেন তাদের জন্যও এই সম্মাননা অনুপ্রেরণা যোগাবে।’


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল